visit here

হট মাগী নিশিতা...আমার গার্লফ্রেন্ড।(সত্য ঘটনা)-১

নিশিতা.......আমার গার্লফ্রেন্ড। বয়স ২৪ এর কোঠায়। মেয়েটার প্রেমে পড়েছিলাম ই তার ফর্সা চেহারা আর দেহের গড়নে। পড়ে মেডিক্যাল এ। প্রথম দিন থেকেই টার্গেট ছিল একে ভোগ করবই। তারপর তো রিলেশন হল। নিয়মিত সেক্স ও হয়। এ বছরের কাহিনী একটা বলি। নিশিতার ফিগার বেশ ভাল। কলেজের অনেক ছেলেকেই অশ্লীল কথা বলতে শুনতাম ওর শরীর নিয়ে। দুধ ৩৫ কোমর ২৮ আর পাছা ৩৯।
মামারা খামখা ভনিতা না করে সরাসরি কাহিনী তে যাই। আমার গার্লফ্রেন্ডের কথা ভেবে আপনারা মাল খেচবেন এতেই আমার ধন খাড়া হয়ে উঠছে। সবাই ধন বের করে ওকে চোদার জন্য রেডি হন। হোটেলে উঠলাম দু জন। গুলশানের এক হোটেল(নাম বলছিনা)। ফ্রেশ হয়ে আসার পর বললাম" এই ফতুয়া খোল, জিন্স টা থাকুক" "ইস, ক্যান জিনস থাকবে কেন?" "জিন্স পড়ে উপরে ন্যাংটা থাকলে জোস লাগে।" ও কথা মত কাজ টা করল। আমি দূর থেকে দেখতে লাগলাম কি হট মাগী.। হঠাত আমি এগিয়ে গিয়ে ঠোট টা চুসা শুরু করলাম। নিশিতা আহহহহহহহহহহ করে উঠল। আমি উত্তেজিত হয়ে অর দুই টা দুধ টান দিয়ে হাতে নিলাম.। নিশিতা।" কর কি ?" -"গরম করি মাগী" -"আহ তোর মাগীরে গরম কর।" আমি বোঁটা ধরে চিপে চিপে টান্তে লাগলাম। মাইয়ার তো সেক্স উঠে গেল। জড়িয়ে ধরে দু'জনের শরীর ডলতে লাগ্লাম। মাইয়ার দুধ আছছা মত ডলতেসি। নিশিতা বল।।আহহহহহহ আহহহহহহহহহহহ আহহহহহহ আস্তে আসতে.......আমি আরও জোরে ডলি। এক হাত দিএ আমার ধন টানা শুরু করল। এরপর হল আমার মেইন হট পর্ব। ওকে জিন্স পড়ে পাছা টা দুলাতে বললাম। আহহহ হিন্দি গান এর তালে তালে পাছা দুলায়ে খুলতে লাগল ও জিন্স। আহহ কি পাছা ৩৯.। ৩৯ সাইজের পাছা বেরিয়ে আসল। চিকন একটা প্যান্টি।আহ আমার সাধে র পুটকি। আমার মাথায় পুরা সেক্স চেপে গেল। গিয়ে মাগী র পাছা ধরে দিলাম ঠাস ঠাস করে থাপ্পড়। ঠাস ঠাস, নিশিতা" আহ আহ আহহহহহহহহহ ব্যাথা পাইত" -"চুপ পুটকি মারানি, তোর পাছা কয়জন খাইসে খাঙ্কি মাগী" বলে ন্যাংটা করে দিলাম মাগীরে। এরপর পাছায় ধন লাগায়ে ঘসা শুরু করলাম। আহ কি নরম তুলতুলে মাগীর পাছা। আগে মাগী চোদা খাইলেও এই পাছার জন্যই আমি ওরে ছাড়বনা। জোরে জোরে ঘসতেসি আর বগলের নিচ দিএ দুধ ধরে টানতেসি.। আমার পুরা সেক্স উঠে গেল। মাগিরে ঘুরায়ে বললাম ধন চোস.। মাগির পাছা দেখে ডগি মারা শুরু করলাম মেঝেতে ফেলে.। "আআহহহহহহহহহহহহহহ চুদ আমাকে মাগীর ভাতার.।" "আহ নিশিতা খাঙ্কি মাগি.।। বলতেসি আর চুলের মুঠি ধরে রাম চোদা দিতেসি.। "আহহহহহহহহহ মাগো আর মারিস্না" "খাঙ্কি মাগী অন্য পোলার চোদা খাইসস এখন আমার থাপ্পড় খা.।" বলে আমার নিষ্ঠুরতা শুরু করলাম। গালের মধ্যে ঠাস ঠাস করে থাপড়ানো শুরু করলাম। আরে মাগী বেশ্যাটার গাল লাল হয়ে গেল। "আহহহহহহহ মারিস্না আস্তে চোদ আহহহহহহহহহ আমার মাআল গেল রে ভাতার" আমি তারা তারি খাঙ্কিরে চুল ধরে উঠালাম। উঠায়ে বললাম চুদানি চোদনখোর মাগী বলে দিলাম আরেকটা থাপ্পড়।। এবার চিত করে ফেলে চুদা শুরু করলাম টাকা দেওয়া বেশ্যা দের মত। "হোটেলে র মাগী । হোটেলে এসে চোদাস.। "আহ হোটেলে এনে চুদিস ক্যান ভাতার দে মাল দে.। আমি অনেক দিন পর চুদতেসি দেখে ওর এসব কথায় আর ভোদার গরমে মাল চলে আসল। পাছার ফুটা টা আঙ্গুল দিয়ে বন্ধ করে চুদা মারতে লাগ্ল।। "মাগীরে মাগী ধর আসল.................." আহ আহহহহহহহহহ বলে কয়েকটা চাটা খেয়ে ফসসসসসসসসস ফসসসসসসসসস ফসসসসসসসাআক ফসাআআআআআআআক সাদা বীর্য ঢেলে দিলাম খাঙ্কি নিশিতার জিহওবায়.। আহহহহহহহহহহহহহহহহহহহহ আহহহহহহহহ নিশিতার মুখ মাল এ ভরে ও কাশি শুরু করল।। আমি ধন বের করলাম অর মুখ পুরা মালে ভর্তি। চুয়ায়ে চুয়ায়ে পড়ছে।। গাল বেয়ে।। "ইসস ভাতার মাল দিয়ে ত আজ শেষ করে দিলি" আমি আবার মুখে ধোন ঢুকায়ে বললাম" চূপ মাগী" বলে আবার চুদতে লাগ্লাম মুখ.। মাগি নিশ্বাস আটকানোর অবস্থা। আমি বললাম নারকেল তেলের বোতল টা বের কর পাছা টা মেরে দেই। নিশিতা বল্ল" এখনি? সারা রাত তো আছেই?" আমি বললাম"তোর পুটকি মারাই তো আসল টার্গেট পোলাদের। আমি এখনি একবার মেরে দেই?".......।(চলবে) {মামারা এটা আমার লাইফের রিয়েল কাহিনী।। প্লিজ নিশিতা কে নিয়ে বাজে বাজে কমেন্ট করেন আর মাগির বাকিটা যদি জানতে চান বাজে বাজে কমেন্ট করুন ওর শরীর নিয়ে .... প্লিজ ওকে আপনাদের ভাড়া খাটা মাগীদের মত মনে করবেন) কাম্র-কানন

Followers

Archive

 

Dehokabbo. Copyright 2008 All Rights Reserved Revolution Two Church theme by Brian Gardner Converted into Blogger Template by Bloganol dot com