visit here

আরো জোরে চুষো সোনা

আমার মনে হয় একটু ঘুমের ভাব এসেছিল। কিন্ত গরমে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। পাশে দেখি সুনিতাও নড়াচড়া করছে। আমি জেগে গেছি বুঝতে পেরে ও আমার দিকে ফিরে তাকাল। দেখি গরমে ঘেমে ওর সিল্কের পাতলা নাইটি ভিজে চুপচুপ করছে। আমিও ঘেমে নেয়ে একাকার। বাইরে থেকে আসা ল্যাম্প পোস্টের এক চিলতে আলোতে দেখি ওর ফর্সা মুখে ঘামের বিন্দু চিকচিক করছে। আমি এমনিতেই গত কদিন ওর সান্নিধ্য না পেয়ে পাগলপ্রায় হয়ে ছিলাম। ওও মনে হয় আমার জন্য উতলা ছিল তাই আমার মুখটা ওর পানে টেনে নিল।

ওর দুইতিন দিন দাত না মাজা মুখের আর ঘামে ভেজা দেহের দুর্গন্ধ আমাকে মদির মত টানছিল তাই যা কখন করিনি তাই ওর নরম গাল দুটো চেপে ধরে ওর ঠোটে ছোট ছোট কামড় দিয়ে দিয়ে চুমু খেতে লাগলাম, ওর ঠোটের ভেতর জিহবা ঢুকিয়ে দিলাম। বহুদিন কামসুখ বঞ্ছিত ওও ললিপপের মত আমার জিহবা চুষতে লাগল আর আমার ঘামে ভেজা খোলা বুকে হাত দিয়ে সোহাগ করতে লাগল। আমি কাধ থেকে ওর নাইটির ফিতা দুটো সরিয়ে ওর বুক পর্যন্ত নামিয়ে ওর সুগঠিত মাই গুলো উন্মুক্ত করে দিলাম। ল্যাম্পপোস্ট থেকে আসা স্বল্প আলোতে ওর ভেজা মাই দুটো দেখে আমি ঘামের দূর্গন্ধ উপেক্ষা করে ওর নোনা স্বাদের একটা মাই চুষতে লাগলাম আর অন্যটা হাত দিয়ে চটকাতে লাগলাম। ওর মাই গুলো ঘামে পিচ্ছিল হয়ে ছিল তাই টিপানিতে সুখ পেয়ে ওর মুখ দিয়ে ছোট ছোট শীৎকার বেড়িয়ে আসছিল। সুনিতার এই সেক্সি শীৎকার গুলোই আমাকে সবসময় আরো বেশী উত্তেজিত করে তোলে। আমি মাই থেকে মুখ তুলে ওর ঘামে ভেজা নোনা দেহ চাটতে চাটতে ওর নাইটি আরো নিচে নামিয়ে দিলাম। ওর সুগভীর নাভির কাছে গিয়ে দেখি ক্লান্তিতে তাড়াহুড়ো করে ও ওর পেন্টী না খুলেই শুয়ে পড়েছে। গোলাপী লেসের পেন্টী ওর ঘামে আর ভোদার রসে ভিজে জবজব করছে। ওর ভোদার আর ঘামের মিলিত দুর্গন্ধে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ওর ভেজা পেন্টীর উপর দিয়েই চুষতে লাগলাম। আর সুনিতা এত জোরে জোরে চিৎকার করছিল যেন আজ পাড়ার সবাইকে জাগিয়ে তুলবে।



‘ওওওওহহহহ......মাআআআআগো......উউউহহহ...আরো জোরে চুষো সোনা আমার......আআআহহহ!’



সুনিতার চিৎকারে উত্তেজিত হয়ে আমি আরো পাগলের মত চুষতে লাগলাম। ওর গন্ধময় পেন্টী চুষে চুষে ছিবড়ে বানিয়েও যেন আমার সুনিতার কামরসের তৃষ্ঞা মিটছিল না। আমি তাই ওর পেন্টিটা প্রায় ছিড়েই খুলে ফেললাম আর ওর ভোদায় জিহবা চালাতে লাগলাম। ওর ভোদার ফুটোয় জিহবা ঢুকাতে ঢুকাতে টের পেলাম ওর দুইবার চরমপুলক হয়ে গেল। ওর ভোদার রসে আমার মুখ তখন ভর্তি। মুখে কামরস নিয়েই ভোদা থেকে মুখ সরিয়ে উঠে সুনিতাকে কিস করলাম। ওও যেন তৃষ্ঞার্তের মত ওর নিজের ভোদার রস আমার মুখ থেকে চেটেপুটে খেলো। কিস করতে করতেই আমি ওর গরম ভোদায় আঙ্গুলি করছিলাম। ও তাতে কামনায় দগ্ধ হয়ে ওর মাই থেকে আমার মাথা তুলে আমার সারাদেহ থেকে ঘাম চেটে চেটে খাওয়া শুরু করল। আমিও ওর মসৃন পিঠ হাত দিয়ে চটকাচ্ছিলাম। ও চুষতে চুষতে নিচে নেমে ট্রাউজারটা টান দিয়ে খুলে আমার শক্ত হয়ে থাকা ধোনটার আশেপাশে জিহবা চালাতে লাগল। আমার বিচিগুলো মুখের ভিতর ভরে জিহবা দিয়ে নাড়াতে লাগল। তখন যে আমার কি চরম সুখ লাগছিল তা ভাষায় প্রকাশ করতে পারবো না। তারপর আমার ধোন মুখে পুরে বাচ্চা মেয়ের মত চুষতে লাগল যেন চুষতে চুষতে ছোট করে ফেলবে। এতক্ষন ধরে ওর সাথে কামলীলায় আমার ধোন আর আর মাল ধরে রাখতে পারছিল না। ওর মুখের ভিতরেই আমার মাল বিস্ফোরন ঘটালো। ও সব চেটে খেয়ে আমাকে কিস করতে এল। ওর ঠোট আমার ঠোটে লাগাতেই বুঝলাম ও আমার মাল না গিলে মুখে রেখে দিয়েছে এখনওর মালের মতই আমার মাল আমার সাথে শেয়ার করতে চায়। আমারও তাতে কোন আপত্তি ছিল না। আমার থকথকে মাল ওর মুখ থেকে আমার মুখে গড়িয়ে পড়ছিলো। মালের সাগরে যেন আমরা দুজনে দুজনার জিহবা দিয়ে লুকোচুরি খেলতে লাগলাম। এমন সময় সুনিতা মুখ তুলে বলে উঠলো, ‘এই আমি একটু বাথরুমে যাব’। যদিও ওর চেহারায় আমাকে ছেড়ে উঠার কোন ইচ্ছা দেখছিলাম না।



‘কেন হঠাৎ?’



‘আমার পেশাব ধরেছে’।



‘এত অন্ধকারে বাথরুমে যাবে কি করে? এক কাজ কর, একটা মজা করবে?’



সুনিতা তখন যৌন তাড়নায় এতটাই উত্তেজিত হয়ে ছিল যে আমাকে আর বলে দিতে হলো না কিসের মজা। ও আমার বুকের উপরে কাউগার্লদের মত চড়ে বসে পেশাব করতে করতে আস্তে আস্তে নিচে নামতে লাগল। তারপর আমার নেতিয়ে পড়া ধোনের উপর এসে স্থির হলো। আমার মনে হচ্ছিলো যেন চরম সুখ আমার বুক থেকে কিলবিল করে নেমে যাচ্ছে।

পেশাব শেষ করে ও আমার পেশাবে ভেজা শরীর জড়িয়ে ধরে আমার বুকে ওর মাই দুটো ঘষতে লাগল। আমার ধোন আবার শক্ত হতে শুরু করল। আমি ওর গলায় বুকে চুষে চুষে লাল করে ফেললাম। সুনিতা আর ধৈর্য রাখতে পারছিল না। ও নিজেই আমার ধোনটা ধরে ওর আগুন গরম ভোদায় ঢুকিয়ে দিলো। আমি অবাক না হয়ে পারি না যে ওর ভোদা এখনো ১৮ বছরের যুবতীর মত টাইট। হয়তো আমি ছাড়া আর কেউ চুদেনি বলেই। ও জানে যে আর কেউ ওকে ওর জামাইয়ের চেয়ে বেশী সুখ দিতে পারবে না। ওর ভোদা দিয়ে ও আমার ধোনে কামড় দিতে লাগল আমিও ওকে পাগলের মত রামথাপন দিতে লাগলাম। ও তখন ‘ওওওমাআআগো……আআআউউউউউ……আআআআহহহহহহ……আরও জোরে সোনা……উউউউহহহহ…আরো জোরে…ওওওহহহ……’ বলে চিল্লাচ্ছিল আর আমিও দ্বিগুন বেগে ওকে থাপাতে লাগলাম। বেশ অনেক্ষন থাপানোর পর গলগল করে আমার গরম মালে ওর ভোদা ভরে দিলাম। ধোন বের করে এনে দেখলাম ওর মালভরা ভোদা দিয়ে আমার সাদা সাদা মাল চুইয়ে পড়ছে। তা দেখে আমি মাল সহই ওর ভোদা চাটতে লাগলাম। আর ও ৬৯ পজিসনে আমার নরম ধোন চূষতে লাগল। আস্তে আস্তে আমরা দুজনেই আবার গরম হয়ে উঠলাম। এবার ওকে উল্টো করে শুইয়ে ওর মাংসল পাছা দুটো হাত দিয়ে মেলে ধরে খুব ধীরে ধীরে ওর পাছার ফুটোয় ধোনটা ঢুকাতে লাগলাম। আমার ধন আগে থেকেই ওর মুখের লালা দিয়ে পিচ্ছিল হয়ে ছিল তাই সহজেই ঢুকে গেল। প্রথমে আস্তে আস্তে পরে একটু জোরে থাপ মারতে শুরু করলাম। সুনিতা অ্যানাল সেক্সও অনেক উপভোগ করছিল। ওর মুখ থেকে ‘উউমমম…মম’ শব্দ বেরিয়ে আসছিল। কিছুক্ষন থাপ দিয়ে মাল বের না করেই ধোন্টা ওর মুখের কাছে নিয়ে ধরলাম। ও ললিপপের মত চুষতে লাগল। এবার ওর মুখ থেকে বের করে ওর সারাদেহে মাল ফেলে ভরিয়ে দিলাম। আমারো এবার পেশাব ধরে গেল। ওর উপরেই করে দিলাম। কিন্ত আজ যেন আমাদের চোদনতৃষ্ঞা আর মিটছিলো না। ওর শরীর থেকে আমার সব মাল চেটে খেলাম। সুনিতাও আমার মুখে পিঠে যেখানে পারল জিহবা চালাতে লাগল। আস্তে আস্তে আমার ধোন খাড়া হয়ে এলে আবার ওর ভোদায় ঢুকিয়ে দিলাম। এতবার চোদন খেয়ে ওর ভোদা তখন জ্বলন্ত চুল্লী হয়ে আছে। কুত্তার মত জোরে জোরে ওর ভোদা থাপাতে লাগলাম। এতবার চোদার পর এবার মাল বের হতে দেরি হচ্ছিল। আমি থাপাতে থাপাতেই সুনিতার দুইবার মাল বের হয়ে গেল। অবশেষে আমিও ওর ভোদায় মাল বের করে দিয়ে দুজন ঐ অবস্থাতেই জড়াজড়ি করে ঘুমিয়ে গেলাম।






সকালে ঘুম ভাংলো পাখির ডাকে। আমার পাশে হাত দিয়ে দেখি সুনিতা নেই। আমি অবাক হয়ে উঠে বসলাম। শুক্রবারে তো সুনিতা সাধারনত এত সকালে উঠে না। আমি তাকিয়ে দেখি বাথরুমের দরজার ফাক দিয়ে আলো আসছে। তারমানে দারোয়ান ফিউজ ঠিক করে ফেলেছে। আমি উঠে গিয়ে বাথরুমের দরজা খুলে দেখি মেঝেতে সুনিতা বসে আছে ওর গায়ে কিছু নেই শুধু হাতের একটা চিকন কাগজের টুকরোর দিকে তাকিয়ে আছে। ওর চোখ ভেজা, মনে হয় কান্দছিল। আমি কাছে গিয়ে ওকে ধরে তুলে জিজ্ঞেস করলাম, ‘কি ব্যাপার তুমি এভাবে বসে আছো কেন?’ ও কিছু না বলে ওর হাতের কাগজের টুকরোটা তুলে দেখাল। দেখে বুজলাম এটা একটা প্রেগন্যান্সী টেস্ট স্ট্রীপ। ওটা দেখেই আমার মনে পড়ল রাতে চরম উত্তেজনায় আমি কনডম ছাড়াই……আর ওও কাজের চাপে এইকদিন পিল খেতে ভুলে গিয়েছ। আমি ওর চোখের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলাম, ‘তুমি প্রেগনেন্ট?’ ও ছোট্ট করে একটু মাথাটা ঝাকালো। আমি কিছুক্ষন ওর দিকে বিস্মিত হয়ে তাকিয়ে রইলাম তারপর ওকে কিছ বুঝার সুযোগ না দিয়েই দুহাতে কোলে তুলে নিয়ে সারারুমে ঘুরতে লাগলাম। ‘ইয়াহু, আমি বাবা হব’ ও জোরাজুরি করে আমার কোল থেকে নামার চেষ্টা করাতে আমি থেমে ওর দিকে তাকালাম। কিছুক্ষন গভীর চোখে আমার দিকে তাকিয়ে থেকে ও যেন বহুকষ্টে অন্য এক জগৎ থেকে বলে উঠল, ‘তুমি জানো আমার ক্যারিয়ারের কি অবস্থা হবে?’



‘কি আর হবে, বড়জোর তিন-চার মাস তোমাকে লিভে থাকতে হবে। আমাদের সন্তানকে পালার ভার আমরা ভাগাভাগি করে নিতে পারব না? আর মাকে বললে মাও যে কি খুশি হয়ে চলে আসবে জানো? আমাদের সবার খুশির চেয়ে কি তোমার ক্যারিয়ার বড়?’



সুনিতা কিছুক্ষন তাকিয়ে থেকে আলতো করে মাথাটা নাড়ল। আমি মুখ নামিয়ে ওর অশ্রু সিক্ত চোখ দুটোয় চুমু দিয়ে আস্তে আস্তে ওর ঠোটের কাছে নামিয়ে আনলাম

Followers

Archive

 

Dehokabbo. Copyright 2008 All Rights Reserved Revolution Two Church theme by Brian Gardner Converted into Blogger Template by Bloganol dot com