visit here

অবাধ্য যৌবন

আমি তখন ক্লাশ ৮ এ পড়ি। উটতি যোবন। চোদাচুদি নিয়ে শুন্তে শুন্তে চোদার জন্য বড় ইচ্ছা জন্মায় মনে। কিন্তু ওরকম কাওকে না পাওয়ায় আর চোদা হয় নি। আমি কিছুটা মোটা বলে আমার মাই জ়োড়া বয়সের তুলনায় অনেক বড়। তখন ই আমি ৩৪ বি মাপের ব্রা পড়তাম। নিজেকে আয়না দেখতাম নেংটা হয়ে আর চোদাচুদির মুভি দেখে আংগুল মারতাম। সমরথবান পুরুশ দেখলে আমার ভোদা ভিজে যেত। আর আংগুল মারা সময় ভাবতাম সে আমাকে চুদছে। বয়স বাড়ার সাতে সাতে আমি চোদার জন্য পাগল হতে থাকলাম। আমার বাবা বাইরে থাকতেন। আর মা একটা স্কুলে পড়াতেন।আমার মার বয়স তখন ৩৪ কি ৩৫।, তাই কস্ট হয় না। আজ সেই গল্পই শোনাব।


একদিন আমি সকালে স্কুলের পথে রওনা হই। হঠাত মনে পড়ল আমি বাড়ীর কাজের খাতা আনি নি। তাই আবার বাসায় ফিরে আস্লাম।এসে দেখি দরজা লক করা নেই। আনমনে ভিতরে ডুকছি। হটাত কানে এল কয়েকটি পুরুস কন্ত আর একটি মেয়ে গলার হাসাহাসির শব্দ।বুঝলাম মার রুম থেকে আসছে। লুকিয়ে লুকিয়ে দরজার ফাক দিয়ে দেখছি। ভিতরে তাকিয়া তো আমার নিজের চোখকে বিশাস হল না। দেখি মা শুধু পেটিগোট আর ব্রা পড়ে একজন লোকের কোলের উপর বসে আছে। আর ২জনের একজন মার ব্রা ধরে টানছে অন্যজন মার দুধ টিপছে। ৩ জন ই বড় মাপের শরীরে মানুস। পুরো ৩ এক্স এর লোকেদের মত। মা পরম সুখে দুধ টিপা খাচ্ছে আর হাসছে। এক সময় মা যে লোকের কোলে বসে ছিল সে মার চুল ধরে কোল থেকে নামিয়ে দাড় করিয়ে দিল। ২য় জন মার ৩৬ সাইজের ব্রা খুলে দিয়ে চুস্তে শুরু করে। আর ৩য় জন মার পেটিকোট খুলে পেন্টি মোড়ানো পাছায় জোরে জোরে থাপরাতে থাকে। সে কি থপ্পোড়। মা নীরবে ব্যথা সজ্জ করে দোখ কুচকে। থাপ্পড় এর চোটে মার সাদা পাছা লাল হয়ে যায়। সেতা দেখে প্রতম ও ৩য় জনের কি আনন্দ। এবার প্রথম জন মার পেন্টি খুলে নিয়ে ভোদা চোসা সুরু করে। আর ৩য় জন তার বিশাল বাড়াটা বের করে মার মুখে গুজে দেয়। মা এমন ভাবে অটা চুসে জেন কি মজার জিনিস্টাই না চুসছে। লোকটা বলে আজ তোকে এমন চোদা দিব জীবনেও ভুলবি না। বাল করে চোস।

এ অবস্থা দেখে আমার তো ভোদার বাধ ভেঙ্গে যায়। ঝরনার মত পানি পড়তে থাকে। নিজের আজান্তেই স্কুলের শারট খুলে ব্রা এর ভিতর নিজের দুধ টিপছি আর অন্য হাত স্কারটের ভিতর ডুকিয়ে ভোদাকে আদর করছি। এক সময় প্রথম জনে তার বাড়াকে খুব চুসিয়ে নিয়ে যায় মার ভোদায় গাদন দিতে। সে মার ভোদায় বাড়া দিয়ে জোরে থাপ দিতেই পুরোটা মার রসাল ভোদায় দুকে পরে। মা সুখে আহ!!!!!!!!! কুরে উথে। অন্য দুজন কাপর খুলে আগের মত একজন দুধ অন্যজন মুখ নিয়ে মেতে উথে। ১ম লোকটার প্রতিটি থাপে মার শরীর কেপে উটছে। সে থাপাচ্ছে আর উহ!!উহ শব্দ করছে। আমি স্পস্ট দেখছি মার ভোদার ফাক দিয়ে রস পড়ছে। এভাবে বেশ কিছুক্ষন থাপানোর পর সে মার পাছার ফুটোর মুখে মাল ফেলল। সে উথে গিয়ে পাশে শুয়ে হাপাতে থাকল। এবার ৩য় জন মার ভোদায় ধোন দুকিয়ে শুরু করল থাপ। সেও ১ম জন থেকেও জোরে আর বড় বড় থাপ মারতে থাকল।এদিকে আমার অবস্থা কাহিল। মাকে দেখে হিংসে হচ্ছিল। মার ভোদা আর মুখ দুটোই বড় বড় ধোন এ বোঝাই হয়ে আছে। ২য় জন মার মুখ ছেড়ে মার দাসা পুটকি মারার জন্য তার বাগানো ধোন নিয়ে নাছাতে নাছাতে এগিয়ে আসল। মার মুখ থেকে ধোন বের করায় এখন মার মুখ দিয়ে লালা আর সুখের সব্দ বের হচ্চে। মাকে উপুর করে তার পাছা দিয়ে বেশ জোরেই ধোন দুকিয়ে দিল। মার মুখ থেকে ছোত্ত একটা চিথকার বের হল। তারপর তেমন একটা ব্যাথার কোন লখন দেখলাম না। বুঝলাম আমার খানকী মার পাছাও আমার মত চোদন বঞ্চিত না।

আমি এসব কীর্তি দেখে খুব জোরেই আংগুল মারছিলাম। হথাত ভারসম্য হারিয়ে দজার উপর পড়ে যাই। মা আর ওই লোকগুলো জমে যায়। আমিও ভইয়ে জমে যাই। বেশ খানিকটা সময় জেন সব স্তির। মা তো লজ্জায় মাথা নিছু করে ফেলল। ১ম লোক যে চুকে বিশ্রাম নিচ্ছিল সে নীরবতা ভাঙ্গে। সে বলল মা কি দেখছ তুমি??? এটা কিন্তু উছিত না। লুকিয়ে লুকিয়ে তুমি আমাদের ব্যক্তিগত ব্যাপার দেখছ। আমি কিছু বলছি না। আমার ভয়টা তখন অ কাটে নি।

সে মাকে জিগাস করলঃ কিরে শান্তা তোর মেয়ে যে এত বড় হয়ে গেছে আমাদের বললি না?

মা চুপ। ২য় জন বললঃ শান্তা তোর মেয়ে তো তোর থেকেও খাসা মাল হবে বড় হয়ে। দেখেছিস ওর দুধের বোটা গুলো কত শক্ত হয়ে দাঁড়িয়ে আছে।

তখন আমার খেয়াল হয় যে মাই শাট খুলে ফেলে শুধু ব্রা পড়ে আছি আর আমার একটা দুধ ব্রা থেকে বেরিয়া আছে।

মা তাদের ধমক দিয়ে চুপ করতে বল্লেন।আর আমাকে রুম থেকে বেরিয়া যেতে বললেন। ১ম জন বলে উথে আরে ধমকাচ্চি কেন? তোর মেয়েকে তো এখন ও চুদি নি। তবে খুব লোভ হচ্ছে রে এই রকম কচি মাল দেখে। তুই তো প্রতিদিন ই চোদাস আজ দে না তোর মেয়েকে খেতে।

মা আবার ধমকে উতে। আর আমাকে আবার অ বের হয়ে যেতে বলে। কিন্তু আমি বের না হয়ে দাঁড়িয়ে আছি। বুজতে পারলাম ওরা আমাকে চুদতে ছায়। আমিও তো তাই ছাই।

-

১মজন বললঃ দেখ তোর মেয়ে কে না ছুদলে তোর জামাইকে বলে দিতে পারে। আর এখন যদি আমারা চুদি তাহলে কোন্দিন অ মুখ খুলবে না।

-

২য় জন বললঃ আজ হোক কাল হোক তোর মেয়ে চোদাবে তো কার না কার সাতে, এর থেকে আমরাই চুদি। তুই ও চিন্তামুক্ত থাকলি কার না কার হাতে চোদা খায়। আর আমাদের সাথে অর জোবঙ্কে শেয়ার করে অ অ কার সাথে করতে যাবে না।

-

মা বললঃ দেখ, শত হোক ও আমার মেয়ে। মা হয়ে আমি নিজের মেয়ের সরবনাশ হতে দিতে পারি না।

-

৩য় জন বললঃ আরে স্রবনাশ কোথায়??? আমরা আমরাই তো। তুই দেখ তুই কতগুলা চিন্তা থেকে মুক্ত হবি। তোর মেয়া তোর জামাইকে বলবে না, অন্য মানুসের চোদা থেয়ে ধরা খাওয়ার ভয় ও থাকবে না।

-

মা চুপ।মা কিছুতেই মানতে পারছে না। এদিকে আমি পারি না মুখ ফুটে বলে আরে বেটারা আমাকে চোদ। আমি অইভাবেই দাঁড়িয়ে থাকি ব্রা আর স্কারট পরা আবস্থায়। এই সময় ১ম জন আমাকে কাছে টেনে নেয়।

আমাকে জিজ্ঞেস করলঃ মা, তুমি কি আগে কখন সেক্স করেছ?

-

আমি বললামঃ না।

১ম জনঃ তারমানে তুমি ভারজ্জিন, তাই না মা??? তুমি কি রাগ করবে আমি যদি তোমার ওগুলো ভাল করে দেখতে চাই।???

ওগুলো বলতে সে আমার মাইজ়োড়াকে বুঝিয়েছে। উত্তরের অপেক্ষা না করেই সে আমার ব্রায়ের হুক খুলে দিল। তারপর আমার ফরসা মাইদুটোকে আস্তে আস্তে টিপে দিয়ে জিজ্ঞেস করলঃ তুমি কি ব্যাথা পাচ্ছ মা?

আমি বললাম না।

সে বললঃ তোমার ওগুলো আনেক সুন্দর। আমি এখন থেকে এগুলোকে আর সুন্দর করে দিব মা। এক হাত দিয়ে একটা টিপচ্ছে, আরেকটা মুখে পুরে আলতো করে চুসচে। আমার খুব ভাল লাগছিল। ওদিকে মাকে অন্যদুজন ব্যস্ত রাখছে তাদের চোদনে। মা না পারছে উটে বাধা দিতে না পারছে চোখের সামনে নিজের মেয়েকে নিজের বন্ধুর কাছে চোদা থেতে।

-

এবার সে আমার স্কারট খুলে ফেলল। আমি কোন বাধা দিচ্ছি না। লক্ষী মেয়ের মত চুপচাপ দাঁড়িয়ে তার যা খুশি করতে দিচ্ছি। মনে মনে খুবই খুশি। সে যখন আমার স্কারট খুলে ফেলল, দেখল আমার লাল রঙের পেন্টি ভিজে একাকার। পেন্টির উপর হাত বুলাতে বুলাতে সে আমাকে বললঃ মা, তোমার ওটার খুবি কস্ট হচ্ছে। দেখছো কি রকম করে কাদছে???আমি ওটার কস্ট দূর করে দিব। এইবলে সে পেন্টি খুলে ফেলল। সে আমাকে এইভাবে মিস্টি মিস্টি কথা বলে সম্মোহন করে ফেলছিল।

-

পেন্টি খুলেই সে বললঃ ওয়াও!!!!! তারপর মুখ ভরে দিল আমার কচি ইন্টেক ভোদায়। আমি সুখে আহহহহ!!!!!উহহহহহ!!!!ও মাআআআআ!!!! করছি। আনমনেই তার মাথা চেপে ধরেছি। কিছুক্ষন পর সে আমাকে শুইয়ে দিয়ে তার বিশাল থাম্বার মত বারা কেলিয়া ভোদার মুখে ঘস্তে লাগল। আমি বুঝতে পারলাম এই ধোন আমার ভোদার খবর করে দিবে। এত বড় ধোন দুকার মত ভোদা আমার না। আমি ভয়ার্ত গলায় বল্লামঃ আংকেল, আমি ব্যথা পাব, আমি করব না। আপনার ওটা অনেক বড়।

সে বুললঃ বোকা মা আমার, দেখছো না তোমার মা কি সুন্দর করে দুটো পেনিস নিয়ে খেলছে। দেখছো সে কি আরাম পাচ্ছেঃ???

-

তাকিয়ে দেখি আসলেই মা আমার কথা ভুলে গিয়ে আহহহহ!!!! আহহহহ!!! করছে আর বলছে আর জোরে মার।

-

আংকেল বললঃ এখন একটু ব্যথা লাগবে। পরে কি হবে জানো????

-

আমি বললামঃ ক্কি হবে আংকেল???

-

সে বললঃ তুমিও তোমার মার মত দুটো পেনিস নিয়ে খেলতে চাবে।হা হা হা হাহাহাহা!!!!!!!!

-

আমি হাসলাম। এবার সে আমার পাছার নিছে একটা বালিশ দিয়ে আমার ভোদাটাকে আর উছু করল।তারপর নিজের ধনে থুথু দিয়ে আমার ভোদার মুখে থেকিয়ে দুহাত দিয়ে আমার দুহাত ছেপে আমাকে লিপকিস করে শুয়ে পড়ল। শয়ার সাথে সাথে আমার ভোদায় তার দোনের ছাপ বাড়ল। আমি অনুভব করলাম আমার ভোদা দিয়ে গরম একটা মোটা রড দুকচ্ছে। আমি ব্যথায় চিথকার করতে থাকি। কিন্তু মুখে তার কিসের কারনে আওয়াজ আটকে থাকে। তার ধোনের মাথা দুকেছে মাত্র। ব্যথায় আমার চোদার শখ উরে ্যায়। আমি ছাড়া পাওয়ার জন্য ছটপ্ট করতে থাকি। কিন্তু সে ছাড়ে না।চাপ বাড়াতে থাকে। এক সময় প্রচুর চাপাচাপির ফলে তার ধোন দুকে। তবে পুরোটা নয়। ওই অবস্থায় সে থাপাতে থাকে। আমার জ্ঞান হারানোর আবস্থা। আমি চোখে সরসে বাগান দেখছি। কিছুক্ষন পর ব্যথা কমে আসে। আমি চোদার সুখটা পাচ্ছিলাম তখন। আমি আহ!!!উহ!!!!ওম্মম্ম!!!! করছি। আর আংকেল দিগুন বেগে থাপাচ্ছেন।থাপের তালে তালে আমার মাই দুটোকে চটকাচ্চেন। কামড়ে কামড়ে ভরিয়ে দিচ্ছে। সে পাগল হতে লাগল আমাকে আদর দিতে দিতে। আমিও প্রায় সুখে বিভোর হয়ে তার আদর খাচ্ছিলাম।ওই অবস্থাতেই সে আমার গুদেই মাল ফেলে দিয়ে আমার উপর শুয়ে থাকে।আমার হাত পা নাড়ানোর শক্তি নেই। আমি চুপচাপ শুয়ে আছি।

কিছুক্ষন পর আমার মায়ের কথায় নড়ে উথলাম। মা আসলে আংকেল কে ধমকাচ্ছে আমার ভোদায় মাল ফেলার কারনে। অন্য আংকেল রা বলছে আরে পিল খাওয়াস তোর সাথে তাহলেই তো হবে। মা গরগর করছে।আমার ভোদার কিনারা দিয়ে মাল আর রক্ত মিলে পড়ছে। মা ১জন কে বললঃ ধর, অকে নিয়ে বাথরুমে আয়। পরিস্কার করে দিই। বানচোতটার কোন আক্কেল নেই, ও যেভাবে করেছে মনে হয় রেপ করেছে। মা আমার ভাতার আংকেল কে গালি দিচ্ছে। তারপর মা আমার ভোদা পরিস্কার করে দিলেন। নিজেও পরিস্কার হলেন। আমারা তখন ও সবাই নিউড। আংকেল আমাকে বিছানায় শুইয়ে দিলেন। সবাই খুব ক্লান্ত। আমরা ৫জন ই শুয়ে পড়ে আছি।বিশ্রাম নিচ্ছি।

আংকেল আমাকে জিজ্ঞেস করলঃ মা, তুমি কেমন বোধ করছ? ব্যথা পেয়েছ বুঝি খুব? মিথ্যে বলবে না, তুমি উপভোগ করেছ না??বল???

আমি কাতর কন্টে বললামঃ জি, আংকেল। ভাল লেগেছে। তবে খুব ব্যথা করছে।

২য় জন বললঃ একজনের টা খেয়েছ তো, আমারটা এখন খেলে দেখবে ব্যথা আর করবে না, দেখবে শুধুই সুখ!!!!তোমার মা যেমন পায়। তোমার মা একটা মাল !!!!ই!!!!। দেখেছো তো তিনটা সোনার চোদন খেয়ে কেমন দিবিয়্য শুয়ে আছে।

৩য় জনঃ আরে শান্তার তুলয়া নেই। ৩টা সোনা ওর কাছে কিছুই না। একেবারে জাত মাগী।কত মাগীর ভোদা মারলাম কিন্তু এই চোদানীর ভোদার মত সুখ কোথাও পাই না।

মাঃ ছুপ হারামজাদারা!!!!!!!!

-

১ম জনঃ কেন রে, তোর মেয়ের সামনে তোর অতীত বলছে বলে খেপছিস???? আরে তোর মেয়ে দেখদি তোর মতই খানকী হবে। তোর ভাতারদের মন তোর মেয়েই নিয়ে নিবে।মাত্র তো কচি যোবন।

-

আমাকে গালি দিচ্ছে শূনেও আমার ভাল লাগছে। এরকম কথা বার্তার মধ্যে ২য় আংকেল আমার কাছে এসে আমাকে বললেনঃ খুকি, এখন আমাকে তোমার এই যোবনের সেবা করতে দাও।আমি হাসলাম শুধু।মা বললেনঃ এই না, আজ আর না।উটতে পারবে না অ বিছানা থেকে।স্কুলে যেতে পারবে না কাল।

-

২য় আংকেলঃ ওকে চোদন স্কুলের ক্লাশ নিব এখন, তুই জালাস না।তোর মেয়ে তো, পারবে চোদা থেতে। কি খুকি পারবে না????

-

আমি কি বল্ব বুঝতে পারলাম না। কিছু বলার আগেই সে তার ইয়া বড় সোনা আমার মুখে পুরে দিয়ে ভোদায় আংগুল চোদা দিতে থাকল।আমি প্রথম বাড়া মুখে নেওয়ার সাদ পেলাম। মা আর অন্য আংকেলরা তখন বসে বসে দেখছেন। এক সময় সে তার সোনা দুকিয়ে দিল আমার কচি ভোদায়। সামান্য ব্যথা পেলাম। সে খুব দীরে দীরে থাপ মেরে আমাকে সুখ দিতে থাকল। এক পরযায় শুরু করল জোরে জোরে থাপ। প্রতিটি থাপে আমার ভোদা থেকে সুখের ডেউ পুরো শরীরে বয়ে গেল।আমি আহ!!!উহ!!!!ওম্মম্ম!!!! আহ!!!উহ!!!!ওম্মম্ম!!!! আহ!!!উহ!!!!ওম্মম্ম!!!! করছি।আংকেল বলছেঃ খুকি বহুদিন পর একটা টাইট ভোদা পেলাম, তোর মার ভোদা মেরে আর শান্তি পাই না।

-

আমিঃ উহহহহহ!!!!আংকেল যত খুশি আপনার মারুন………ফাক মি বেবী………

-

এইভাবে চলল অনেক সময়। তারপর আমার ভোদা রসে তার সোনা দুইয়া দিলাম।সেও আমার ভোদা ভাসিয়ে দিল গরম মাল এ। আমি সুখে চোখ বন্দ করে থাকলাম। ৩য় আংকেল বললেন দেখেছিস তোর মেয়ে প্রথম দিনেই দারুন দেখালো। আমার আজ শক্তি নেই আর। কাল এসে সাদ নেব নয়া মাল্টার।

-

মা হাসছে। মেনে নিয়েছে আমার চোদন। ১ম আংকেল বলল খানকির মেয়ে না, খানকি ই তো হবে।

-

আমরা সবাই হাসলাম। কিছুক্ষন পর সাফ সুতরো হয়ে আংকেল রা ছলে গেল।

-

এইভাবে শুরু হয় আমার চোদন জীবন মায়ের সাথে।

-

&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&&

-

তখন আমি সবে মাত্র মেট্রিক দিয়েছি। পরীক্ষার পর বিশাল বন্ধ। মা বললেন তোর খালার বাসা থেকে বেড়িয়ে আয়। কিছু কাজের ঝামেলা থাকার কারনে মা আমার সাথে ঢাকায় যেতে পারবে না। শেষে আমি গেলাম আমার খালার বাসায়। আমার খালার একটি মাত্র মেয়ে। বড়ই আদরের মেয়ে। সে আমার ১ বছরের বড় হলেও একই ক্লাশে পড়ি। দুজনের ই পরীক্ষা শেষ। ঢাকায় এসে ওকে পেয়ে আমি খুশিই হলাম। দুজনেরই স্বভাব চরিত্রে অনেক মিল। আর সেটা হচ্ছে আমাদের দুজনেরই চোদানোর খুবই নেশা। ওর মুখ থেকে শুনলাম, ওর প্রেমিক ওকে রেগুলার চোদে। প্রেমিকের এক বন্ধুর বাসায় প্রায়ই কোচিং্যের নাম দিয়ে অ চোদাতে যায়। কথায় কথায় জানতে পারলাম ওর প্রেমিকের বন্ধু নাকি লুকিয়ে লুকিয়ে দেখে আর হাত মেরে জ্বালা মেটায়। সে নাকি প্রায়ই মাধবীকে বলে তারজন্য প্রেমিকা জোগাড় করে দিতে। কিন্তু পরীক্ষা শেষ হওয়ায় তার চোদানো বন্ধ। দুজন মিলে ভাবতে থাকলাম কিভাবে কি করা যায়। এখানে অবশ্য আমার ও লাভ আছে। তা হল ওই প্রেমিকের বন্ধুর সাথে প্রেমের নামে চোদানো। ভাবতে ভাবতে ভাবতে দিন যাচ্ছিল। একদিন এসে গেল সুযোগ। বান্ধবীর বাসায় বেড়াতে যাওয়ার নামে চলে গেলাম ঐ বন্ধুর ফ্ল্যাটে। মাধবী তার প্রেমিকের সাথে আগেই যোগাযোগ করে সব ঠিক করে রেখেছিল। শুধু ঠিক ছিল না আমার চোদানোর ব্যাপারটা। সঙ্গত কারনেই তা ঠিক করা হয় নি। কারনটা বোধ হয় পাঠকেরা বুঝতেই পারছেন।

-

সেদিন সকাল ১১টায় আমরা খালার অনুমতি নিয়ে বের হলাম বান্ধবীর বাসায় বেড়াতে মানে মাধবীর নাগরের সাথে লীলা খেলতে।

-

মাধবী বললঃ আমার জানের সাথে তো আমি এমনিতেই চোদাতে পারব কিন্তু তোকে রাজিবের কাছ থেকে কোশ লে চোদাতে হবে। চান্স দিলে তোকে বলার আগেই চুদে দিবে কিন্তু তুই চান্স দিবিনা।

-

আমি বললামঃ আরে এসব নিয়ে তোকে ভাবতে হবে না। ছেলেদের ঘোরানোর কায়দা তোর থেকে আমি ভাল জানি। কারন তোর থেকে আমার ভোদায় অনেক বাড়া ঢুকেছে। হাহাহা!!!!!

-

আমরা দুজনেই বেশ সাজগোজ করে রওয়ানা দিলাম। মাধবী পড়েছে পিঠ আর বুকের মুখ বড় একটা হলুদ কামিজ আর আমি সাদা রঙের ফিটিং শার্ট আর সেমি লংস্কার্ট। নিচে পড়েছি লাল রঙের ব্রা আর লাল পেন্টি। শার্টটা খুবই টাইট আর পাতলা। আমার মাই আটকে রাখা লাল ব্রাটার সেলাইও বুঝা যায় এমন পাতলা। মাধবী বলছিল সে ছেলে হলে আমাকে এখনই ধরে রেপ করত। আমি বললাম দেখিস তোর ভাতার যেন তোকে ফেলে আমকে না করতে আসে।এরকম হাসি তামাশা করতে করতে ১টা বেবী করে চলে আসলাম রামপুরার ঐ ফ্লাটে।

-

মাধবীর ভাতার কামরুল ২৩ বছর বয়সের টগবগে তরুন। আর ওর বন্ধু রাজিবের বয়স ২২ সেও দেখতে খারাপ না। তারা দুজনই আমার দিকে বিশেষ করে আমার মাইয়ের দিকে কুকুরের মত জিব বের করে তাকিয়ে আছে। মাধবীর ব্যাপারটা সহ্য হলে না। সে তাড়াতাড়ি কামরুল্কে নিয়ে পাশের রুম এ গিয়ে চোদানো শুরু করল। আমি আর রাজিব অন্যরুমে গল্প করছি। গল্প মানে আমি রাজিবকে ঘুরাচ্ছি আর রাজিব চোদার চান্স খুজছে।

-

রাজিবঃ আপনি খুবই সুন্দর। এ কাপড়্গুলোয় আপনাকে খুবঈ সুন্দর লাগছে। খুলনার মেয়ে হয়ে আপনি এত আধুনিক। আমার ভাবতেই ভাল লাগছে। আমি কামরুলের মুখে শুনে ভেবেছিলাম ৮/১০ টা সাধারন মেয়ে হবেন বুঝি, কিন্তু আপনাকে দেখে আমি স্তিই অবাক।

-

আমিঃ থাংক ইউ। তবে আপনি বাড়িয়ে বলছেন। এতটা আমি না।

-

রাজিবঃ আপনার ছেলে বন্ধু আছে?

-

আমিঃ হ্যা। অনেকেই তো আছে।

-

রাজিবঃ না মানে আমি জানতে চাচ্ছিলাম মাধবী আর কামরুলের মত কেউ আছে নাকি?

-

আমিঃ না…ও রকম কেউ নেই।

-

রাজিবঃ আমার তা মনে হয় না।

-

আমিঃ কেন????

-

রাজিবঃ কিছু মনে করবেন না, আপনার জামা কাপড় পড়ার স্টাইল যেমন আধুনিক, আপনার ধ্যান ধারনা কি তেমন আধুনিক?

-

আমিঃ হ্যা………

-

রাজিবঃ তাহলে বলেই ফেলি, আপনার ফিগার দেখে কিন্তু তা মনে হয় না। আপনার পুশি এর খবর তো জানি না তবে আপনার বুবস বাইরে থেকে দেখে যা বোঝা যায়, তা হলো আপনার এমন কেউ অবশ্যই আছে যে আপনার বুবস, পুশি, এস কে ভোগ করে।

-

আমি কিছু না বলে চুপচাপ বসে আছি। মাধবী আসলেই ঠিক বলেছে, হারামজাদা চান্স পেলে এখনি আমাকে চুদে। যদিও আমি চোদাতেই এসেছি কিন্তু চোদানোর আগে ঘোরানোর ব্যাপারটা আমার খুব ভাল লাগে। মানে আমাকে গরম করতে অনেক সাহায্য করে।

-

রাজিবঃ মাইন্ড করলেন??? আমি কিন্তু ফ্রাংক্লি বলেছি। ভুল হলে মাফ করবেন। মাধবীর বোন হিসাবে আমি আপনাকে অনেক কাছের বন্ধু ভেবেই ফ্রি হয়ে গেছি।

-

আমিঃ ইটস ওকে।

-

রাজিবঃ বললেন না কে সে ভাগ্যবান পুরুষ???

-

আমিঃ সে এখন নেই, আমাকে ডাম্প করেছে। (পুরো মিথ্যে কথা)

-

রাজিবঃ সো স্যাড। আপনার মত সেক্স বোমকে কেন সে ত্যাগ করেছে বুঝতে পারলাম না। ভাল না বাসলেও সে তো আপনার দেহ ভোগ করার জন্য থেকে যেতে পারত। আমি হলেও তাই করতাম…

-

আমিঃ মানে আপনি কি মেয়েদের শুধু ভোগের বস্তু ভাবেন???

-

রাজিবঃ না তা না…… বললাম আর কি

-

আমিঃ সব ছেলেই এক রকম। মেয়েদের দেহটাকেই ভালবাসে শুধু।

-

রাজিবঃ আমি কিন্তু ওমন না। আচ্ছা থাক বাদ দিন।

-

আমিঃ ধন্যবাদ। আমি অস্বস্তি বোধ করছিলাম।

-

রাজিব বলেই বুঝল ভুল করেছে। তাই সে এবার অন্য পথ ধরল। সে বললঃ আচ্ছা আমরা কি খুব ভাল বন্ধু হতে পারি???

-

আমিঃ সেটা আপনার উপর নির্ভর করে। আপনি নিজেকে কতটা ভাল বন্ধু হিসাবে প্রকাশ করতে পারেন তার উপর।

-

রাজিবঃ আমি পারব। তোমার যে কোন কথা আমি মেনে নিব।

-

আমিঃ তাই???? যেকোন কথা??? (আমি একটু অশ্লীলভাবেই বললাম, কারন এভাবে চললে চোদানো যাবে না, ইচ্ছা করেই খুব নড়ে উঠলাম, ফলে আমার মাই জ়োড়াও ভীষনভাবে নড়ে উঠল।)

-

রাজিব এখন আমার মাইয়ের দিকে তাকিয়ে কথা বলছে। আমিও অযথাই মাই দোলাচ্ছি। এরকম কথায় কথায় আমরা বেশ ফ্রি হয়ে গেলাম। ওদিকে ওঘর থেকে মাধবীর সুখ চিৎকার আসছে। এটা আমাদের দুজনকেই ভীষন ভাবে উত্তেজিত করে তুলল।

-

রাজিবঃ আচ্ছা জয়া তোমার বুবস এর মাপ কত??? ও সরাসরি এ কথায় চলে এল। বুঝতে পারলাম যেকোন মুহুর্তে আমার উপর ঝাপিইয়ে পড়বে। আমার ধীরে ধীরে এগোতে ভাল লাগে। তাই আরও ঘুরালাম। আমি বললামঃ ৩৬।

-

রাজিবঃ ওয়াও……এত বড়!!!!!!! এত বড় বুবস দেখার আমার খুবি শখ!!!!

-

আমিঃ ছি কি বলছো!!!!!

-

রাজিবঃ প্লিজ তোমার বুবস আমাকে দেখতে দাও, বন্ধু হিসাবে আমি এ দাবী করতেই পারি। প্লিজ দাও না খুলে। দেখি একটু

-

আমিঃ বেশী হচ্ছে কিন্তু্‌………এখন দেখতে চাবে পড়ে খেতে চাবে, না এসব হবে না।

-

রাজিবঃ প্লিজ জয়া দেখি না, আমরা না খুব ভাল বন্ধু হলাম? দাও না।

-

আমি ম্রদু লজ্জার ভান ধরলাম বললাম বদমাইশ।

-

রাজিবঃ দেখি না। তোমার বোনের বুবসও আমি দেখেছি। ওরা যখন করে তখন লুকিয়ে দেখেছি। কিন্তু কাছে থেকে দেখি নি। ও তো তোমার মত আমার এত কাছের বন্ধু না যে বলব, তুমি আমার অনেক কাছের ফ্রেন্ড হয়ে গেছো, তাই সাহস করেই তোমাকে বললাম। তুমি চাও তোমার বন্ধু কস্ট পাক?

-

আমি কিছু বলছি না। খুব ইঞ্জয় করছি। মুখে কিছু না বলে ওকে বুঝিয়ে দিলাম দেখ, খাও আর চোদো। ও আমার কাছে এসে বসল। আমি বললামঃ আচ্ছা, বন্ধুতের খাতিরেই দেখতে দিব শুধু, অন্য কিছুনা।

-

রাজিবঃ ওকে। তুমি যদি কিছু মনে না কর তাহলে আমি তোমার শার্ট খুলে দেখি???

-

আমিঃ আমার লজ্জা লাগছে।

-

রাজিবঃ তাই তো বলছি আমি খুলে দেখি। এই বলে সে আমার শার্টের উপর দিয়ে মাইয়ে হাত বুলাল। হালকা করে টিপ্তে থাকিল। আমি বাধা না দেওয়ায় সাহস করে জোরে জোরে টিপা শুরু করল। আমি বললামঃ আই কি হচ্ছে????

-

রাজিবঃ প্লিজ বেবী মানা কর না। আমি একটু টিপে দেখতে চাই।

-

টিপতে টিপতে এবার সে শার্টের বোতামে হাত দিল। সময় নিয়ে একটা একটা করে খুলে ফেলল। শুধু ব্রা আর স্কার্ট পড়া অবস্থায় দাড় করিয়ে দিয়ে বললঃ জয়া তুমি একটা মাল ই………তোমাকে কেন যে অই শালা ছেড়ে গেল বুঝতে পারলাম না। এই বলে সে আমার ব্রা এর হুক খুলে দিল। লাফ দিয়ে আমার মাই আগে বাড়ল। ফরসা মাইয়ের উপর ব্রায়ের ফিতার দাগ দেখে সে আরও গরম হয়ে গেল। আমার গোলাপী মাইয়ের বোটা চিপে ধরে বললঃ ওয়াও………হোয়াট এ নাইস বুবস……… লেট মি স্টেট ইট বেবী।

-

আমি আর বাধা দিলাম না। আমার ভোদার রসে তখন পেন্টি ভিজে গেছে।

-

আমি বললামঃ টেক দেম, টেক কেয়ার অফ দেম।

-

রাজিব এবার টিপা ও চুসা একসাথে শুরু করে দিল। আমি সুখ পেতে শুরু করলাম। ঢাকার ছেলে বলেই বোধ হয় বিশেষ স্টাইলে আমার মাই মর্দন করা শুরু করল। আমার মাই মুঠো করে ধরে থাপ্পড় দিচ্ছিল। আমার খুবি ভাল লাগচ্ছিল। আমি গরম হয়ে গেলাম। আমি ওর পেন্টের চেইন খুলে দিতেই লাফ দিয়ে যেন একটা অজগর বের হয়ে ফুস্তে শুরু করল। সে আমার মুখে অজগরটাকে চালান করে দিয়ে মুখেই শুরু করল ঠাপ। অজগরটা আমার গলায় গিয়ে ঠেকল। কয়েকটা বড় বড় ঠাপ খেয়ে আমার মনে হল অজগরটা আমার পেটে যেতে চায়। এবার ও আমাকে দাড় করিয়ে আমার স্কার্ট খুলে দিয়ে ভোদার রসে ভিজা পেন্টি হাতাতে থাকল। পেন্টির উপর দিয়েই চাটা শুরু করল। তারপর পেন্টি খুলে দিয়ে আমার বালহীন ভোদায় জিব চোদা দিয়ে সরাসরি তার অজগরটা কে ভোদার গর্তে ঢুকিয়ে দিল। এক ঠাপেই অজগর সাপ্টা পত করে ঢুকে গেল। আমি অনুভব করলাম সাপ্টা আমার ভোদার শেষ সীমানায় গিয়ে পোছেছে। আমার এক পা ওর কাধে তুলে নিয়ে দুহাতে মাই ধরে ব্লুফিমের চোদার কায়দায় শুরু করল চোদন। আমি এই স্টাইলে আগে চোদা খাইনি। আহাআআআআ!!!!!!!!! রবে পুরো ঘর ভরে দিলাম। বুঝলাম অভিজ্ঞ এক চোদনবাজকে পেয়ে গেছি। কিছুক্ষন এভাবে করার পর সে আমাকে উপ্রে তুলে নিচ থেকে থাপানো শুরু করল, আর মাই মর্দন তো রয়েছে। বেশ ভাল চোদা খাচ্ছি। কিছুক্ষন আমি অকে ঠাপাই কিছুক্ষন ও। হঠাত আমি পিছন থেকে আর দুটা হাতের স্পর্শ পেলাম। আর পোদে পেলাম আরেকটা ফুসন্ত অজগরের ছোয়া। অবাক হয়ে মাথা গুরাতেই দেখি মাধবীর ভাতার কামরুল। সে আমার মাথা ধরে পিছন থেকেই একটা লিপকিস দিল। আমার ভাল লাগল। কামরুলের বাড়াটাও কম না। সে আমার পোদে থু দিয়ে আস্তে আস্তে ঠাপ দিয়ে তা বাড়াটা ঢুকিয়ে দিল। আমার পোদ আগেই চোদানো। সেটার কাহিনী আরেক দিন শুনাবো। এক সাথে দুটো বাড়া আমি অনেক নিয়েছি। আমি ভালভাবেই চোদা খাচ্ছি, ভুলেই গিয়েছিলাম মাধবীর কথা। কামরুল এবার আমার ভোদা মারার জন্য রাজিবের সাথে জায়গা পাল্টালো। এবার উপরে নিচে না হয়ে পাশাপাশি নিয়ে তারা চুদতে থাকল। চোদার সময় আমার মুখ থেকে অবিরাম আআআআ!!!!!উউউউয়াআঊয়াউউউ!!!!! শব্দ বের হতেই থাকল। বেশ কিছুক্ষন ঠাপানোর পর রাজিব আমার পোদে মাল ফেলল। কামরুল কিছুক্ষন পড়ে ফেলল আমার গুদে। ওদের দুজনের মালে আমার পোদ ও ভোদা টুইটুম্বর। মাল বের হইয়ে গড়িয়ে বিছানায় পড়তে থাকল। আমরা সবাই ই বেশ ক্লান্ত। পাশাপাশি শুয়ে বিশ্রাম নিচ্ছি। হঠাত মাধবী এসে দাড়ালো। ও শুধু ব্রা আর পড়া। কামরুলের কাছে কয়েকবার চোদা খেয়ে বাথরুমে গিয়েছিল গোসল করতে। সেই ফাকে কামরুল আমার পোদ আর ভোদা মেরেছে। মাধবী রাগে ফুসছে। কামরুল তাকে বোঝানোর চেস্টা করল কিন্তু লাভ হল না। নিজের চোখের সামনে ভালবাসার মানুষ যদি আরেকজনের সাথে চোদায় মাতে তা বুঝানোর জন্য মাধবী রাজিবের নেতানো বাড়াটাকে চুসা শুরু করল। কামরুল কিছুক্ষন চেস্টা করে যখন দেখল পারবে না তখন আমাকে কোলে করে নিয়ে বাথরুমে নিজের হাতে ভোদা ধুইয়ে দিয়ে পরিস্কার করে খাটে শোয়ালো। তখন আমার পাশে মাধবীর কালো ভোদা চাটচ্ছিল রাজিব। ও ভুলেই দিয়েছিলাম মাধবী কালো মাঝারি সাইজের মেয়ে। ওর মাই আর পাছা বেশ বড় ও আকর্ষনীর। এভাবে শুরু হল আবার চোদন। দুবোনের মধু খেতে থাকল দু বন্ধু। আমাকে চোদার ফাকে মাধবীর পোদটাও মেরে দিল কামরুল। এরপর মাল খসার পর আমরা খুবি ক্লান্ত হয়ে গিয়েছিলাম। রেস্ট নিয়ে ফ্রেশ হয়ে বাসায় ফিরলাম। মাধবী বলল তোর জন্য আজ রাজিবের সোনাটা দিয়ে চোদাতে পেরেছি, ওটার প্রতি আমার আগে থেকেই লোভ ছিল। আমি বললাম আগে বলিস নি কেন? ও বলল এমনি।

এভাবে ঢাকায় ২মাস থাকাকালীন সময়ে সপ্তাহে ৩ দিন কোন না কোনভাবে আমরা যৌবনের নিষিদ্ধ খেলায় মেতে উঠতাম। ঢাকায় এসে নতুন স্টাইলের চোদন খাওয়া শিখলাম।

Followers

Archive

 

Dehokabbo. Copyright 2008 All Rights Reserved Revolution Two Church theme by Brian Gardner Converted into Blogger Template by Bloganol dot com